বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষ, ভাংচুর, মোটরসাইকেলে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

পাবনার ঈশ্বরদীতে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় উপজেলার নতুন রূপপুর কড়ইতলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানবীর হাসান সুমনের কড়ইতলাস্থ ব্যাক্তিগত অফিসে ও বাড়িতে অতর্কিত হামলা চালায় কিছু দূর্বৃত্তরা। এ সময় তাদের প্রতিরোধ করতে গেলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তানভীর হাসান সুমন অভিযোগ করে বলেন, দুপুর সাড়ে ১২টায় একদল দূর্বৃত্ত মোটরসাইকেল যোগে মিছিল নিয়ে আমার বাড়ি ও অফিসে হামলা চালায়। তাদের প্রতিরোধ করতে গেলে সজল ও কামরুজ্জামান ফিরোজ নামে দু’জন আহত হয়। এলাকাবাসী এ সময় তাদের দুইটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়

ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান জানান, তারা বিএনপির কেউ নয়, তারা ডাকাত। আমাদের শান্তিপূর্ণ মিছিলে তারা হামলা চালিয়ে মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১০ আগষ্ট রাতে সচীন বিশ্বাস সাজু নামে এক ছাত্রদল কর্মী নিহত হন। সেই ঘটনার জের ধরে আবারো সংঘর্ষের ঘটনা বলে এলাকাবাসী জানান।

ঈশ^রদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, একটু উত্তেজনাকর পরিবেশ তৈরী হয়েছিল। ঝামেলাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ওই এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ ও সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..