বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

জুডিশিয়াল কিলিংয়ের মাধ্যমে জামায়াত নেতাদের হত্যা করা হয়েছে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

জুডিশিয়াল কিলিংয়ের মাধ্যমে জামায়াতের কেন্দ্রীয় নেতাদের হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন পাবনা জেলা জামায়াতের নেতারা। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ দাবি জানান তারা। এছাড়া জামায়েতে ইসলামীর কেন্দ্রীয় নেতাদের হত্যা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী হত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচার দাবী করেন জামায়াত নেতারা।

তারা বলেন, গত ১৭ বছর পাবনায় জামায়াত নেতাকর্মীদের নানাভাবে হয়রানি করা হয়েছে, প্রকাশ্য রাজনৈতিক কর্মকান্ড করতে দেয়া হয়নি। জুডিশিয়াল কিলিং এর মাধ্যমে কেন্দ্রীয় নেতাদের হত্যা করা হয়েছে। জামায়াত নেতাকর্মীরা এর বিচার চান। একইসাথে বর্তমান সরকারের প্রতি সমর্থন জানিয়ে জামায়াত নেতারা আইনের শাসন ও সকল ধর্মের মানুষের অধিকার ও ন্যায় বিচার নিশ্চিতে অঙ্গীকার ব্যক্ত করেন।

জেলা জামায়াতের সেক্রেটারি হাফেজ মাওলানা ইকবাল হুসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল। এছাড়া উপস্থিত ছিলেন, নাযাবে আমির মাওলানা জহুরুল ইসলাম, সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুল গাফফার খান, প্রচার ও মিডিয়া সেক্রেটারি আব্দুল লতিফ, অফিস সেক্রেটারি এস এম সোহেল, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি রেজাউল করিম, পৌর জামায়াতের আমির অধ্যাপক রকিব উদ্দীন, নায়াবে আমির জাকারিয়া হোসেন, সেক্রেটারি জাকির হোসেন, সহকারী সেক্রেটারি ইকরামুল হক উপজেলা জামায়াতের সেক্রেটারি ইব্রাহিম খলিল আইনুল প্রমুখ।


সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত এবং সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীসহ দেশবাসী ও সাংবাদিকদের কল্যাণ কামনায় মোনাজাত করেন জেলা জামায়াতের নায়াবে আমির মাওলানা জহুরুল ইসলাম। সভায় পাবনায় কর্মরত শতাধিক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..