বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় জিয়া সাইবার ফোর্সের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪

পাবনার ভাঙ্গুড়ার অষ্টমনিষা ইউনিয়নে জিয়া সাইবার ফোর্সের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ অক্টোবর) বিকেল ৫ টার দিকে অষ্টমনিষা উচ্চ বিদ্যালয় চত্বরে অষ্টমনিষা ইউনিয়ন জিয়া সাইবার ফোর্সের উদ্যাগে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। ভাঙ্গুড়া উপজেলা জিয়া সাইবার ফোর্সের সভাপতি মো: রানা আহমেদ দুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, ভাঙ্গুড়া উপজেলা ছাএদলের সিনিয়র যুগ্ন আহব্বায়ক ও উপজেলা জিয়া সাইবার ফোর্সের উপদেষ্টা মো: আলমগীর হোসেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, ভাঙ্গুড়া উপজেলা জিয়া সাইবার ফোর্সের সাধারন সম্পাদক মো: ইরাদ সরকার। তিনি বলেন বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির সর্ববৃহৎ অনলাইন ভিত্তিক সংগঠন জিয়া সাইবার ফোর্স। ওয়ান ইলেভেনের পর থেকে জিয়া সাইবার ফোর্স বিএনপি’র পক্ষে কাজ করছে। এটি একটি অনলাইন মিডিয়া ও জনকল্যাণমুখী সংগঠন। এই সংগঠনের কার্যক্রমে তিনি সাফল্য কামনা করেন এবং সংগঠনটির মাধ্যমে জাতীয়তাবাদী রাজনীতি ও জনকল্যাণ মূলক কাজের প্রসার হবে বলেও জানান তিনি।

সভায় আরোও বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছাসেবক দল নেতা মো: আছাদ আলী, অষ্টমনিষা ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মো: মোজাম্মেল হক মোজাম, বিএনপি নেতা মো: জমসেদ আলী, অষ্টমনিষা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আনছার আলী, সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো: নূর-ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অষ্টমনিষা ইউনিয়ন যুবদলের যুগ্নআহ্বায়ক মো: ফারুক হোসেন, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: সিহাব উদ্দীন, সেচ্ছাসেবক দলের যুগ্নআহ্বায়ক মো: আলিফ হোসেন, আবু-বক্কর, মাসুম রানা, নয়ন মল্লিক প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, ভাঙ্গুড়া উপজেলা জিয়া সাইবার ফোর্সের সাবেক সভাপতি ও অষ্টমনিষা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন সম্পাদক মো: হাসান আলী এবং অষ্টমনিষা ইউনিয়ন ছাএদলের সিনিয়র সহ সভাপতি মো: তানভীর রহমান রনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..