বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

সুজানগরে হত্যা মামলা, প্রতিবাদে অবরোধ বিক্ষোভ ও মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০২৪

পাবনার সুজানগরে মোজাহার বিশ্বাস হত্যা মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনকে আসামি করে মামলার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছের নেতাকর্মীরা।

শনিবার (০৬ জুলাই) দুপুরের দিকে পাবনা-সুজানগর-নাজিরগঞ্জ সড়কের সাতবাড়িয়া শুটকার মোড়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করে নেতা কর্মীরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা যুবলীগের সভাপতি রাজু আহমেদসহ অনেকে।
বক্তারা বলেন, বর্তমান সুজানগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব নির্বাচনে জয়ী হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সমর্থকদের উপরে নানাভাবে হামলা মামলা দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করছে। বিএনপির নেতাদের সঙ্গে হাত মিলিয়ে এমন অপকর্মে লিপ্ত আসেন বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল ওহাব।

গত ২১ জুন উপজেলার রানীনগর এলাকায় আল আমিন মিয়া (৩৫) নামে শাহীন গ্রুপের একজন কর্মীকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় জের ধরে ওইদিন রাতেই মোজাহার বিশ্বাসকে মারধর করা হয়। পরে তিনি গত ২৭ জুন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় নিহত মোজাহার বিশ্বাসের ছোট ভাই জামাল বিশ্বাস বাদী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন কে প্রধান আসামি করে ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..