বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

সাঁথিয়ায় লুটপাট বাড়ি দখল করে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : সোমবার, ১২ আগস্ট, ২০২৪

পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরে আকবার ডাক্তারের বাড়িতে হামলা-লুটপাট করে ঘরে তালা দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে একই এলাকার ইউনুস গং।

উপজেলা নির্বাহী অফিসার ও থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, ৫ আগষ্ট চলমান পরিস্থিতি ভিত্তি করে ৬ আগষ্ট সকাল ৯ টায় কাশিনাথপুর মরিচ পুরান গ্রামের মৃত রহমত মোল্লার ছেলে ইউনুস আলী মোল্লার নেতৃত্বে স্থানীয় আকাশ, মিন্টু, সন্টু, রাসেল, শামসুল, ইমরানসহ বেশ কয়েকজন বিএনপি-যুবদলের নেতা কর্মীরা কাশিনাথপুর মাষ্টার পাড়া আকবার ডাক্তারের বাড়িতে ঢুকে হামলা- লুটপাট করে ঘরে তালা মেরে বাড়ি থেকে বের করে দিয়েছে। তারা নগদ পাঁচ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণের গহনাসহ অনেক কিছু লুটপাট করার পর প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছে।

ডাক্তার আকবার আলী বলেন, আমি প্রায় ১৫ বছর সাড়ে ৮ শতাংশ জায়গা কিনে বাড়ি করে বসবাস করতেছি। তারা আমার কাছে মাঝেমধ্যেই টাকা চাইতো। হটাৎ ৬ আগষ্ট সকালে আমার বাড়িতে ঢুকে আমাকে, আমার স্ত্রী এবং অসুস্থ মেয়েকে মারপিট করে ঘরের সব কিছু লুটপাট করে নিয়ে ঘরে তালা দিয়ে রাখছে। এখন আমার পরিবার নিয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরতেছি। আমি থানা, সেনাবাহিনী ক্যাম্পে এবং উপজেলা নির্বাহী বরাবর লিখিত অভিযোগও দিয়েছি। বর্তমানে আমি আমার এক আত্মীয়র বাড়িতে ভয়ে আত্মগোপনে আছি।

এ বিষয়ে বিএনপি-যুবদলের কর্মী ইউনুস এবং মিন্টু বলেন, এটা আমাদের বাড়ি আমরা তালা দিয়ে রাখছি।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, এখন থানার কার্যক্রম শুরু হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি নিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব সুরাহার আশ্বাস দেওয়ার পরেও এখন পর্যন্ত কোন সুরহা হয়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..