বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১, আহত ২

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

পাবনার ঈশ্বরদীতে ড্রামট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত এবং দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে কাজ করতেন। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে ঈশ^রদী শহরের পোস্ট অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম (৪৪) নাটোরের লালপুর উপজেলার ভবানীপুর পশ্চিমপাড়া হাজিরহাট গ্রামের মকবুল হোসেনের ছেলে। আহতরা হলো: লালপুর উপজেলার রামকান্তপুর গ্রামের রাজন হোসেন (২২) এবং আসমাউল মোল্লা (৪৭)। তারা প্রতিদিনের ন্যায় মোটরসাইকেল যোগে রুপপুর প্রকল্পে কাজে যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালপুরের দিক থেকে একটি মোটরসাইকেলে চড়ে তিনজন রূপপুর প্রকল্পের দিকে যাচ্ছিলেন। সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী শহরের প্রধান সড়ক দিয়ে যাওয়ার সময় পোস্ট অফিস মোড়ে একটি দ্রুতগামী ড্রামট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সাইফুল নিহত হন। গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তখন্ তাদেরকে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, দূর্ঘটনার পরপরই খবর পেয়ে মরদেহ উদ্ধার এবং আহতদের চিকিৎসায় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..