বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

বিশ্বনবীকে (সাঃ) নিয়ে কটুক্তির প্রতিবাদে পাবনা ও বেড়ায় বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে পাবনা ও বেড়ায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আশেকে রাসুল (সাঃ) ও তওহীদি জনতার উদ্যোগে শুক্রবার জুম্মা নামাজ শেষে বৈরি আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার মুসল্লি রাস্তায় নেমে আসেন। পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিন ও তওহীদ জনতার কন্ঠে সমস্বরে উচ্চারিত হয়।

শেষ নবীর অপমান, সইবে না আর মুসলমান। রামগিরির দুই গালে জুতা মার তালে তালে, ভারতের দালালেরা হুশিয়ার সাবধান।
সম্প্রতি ভারতে নবী মোহাম্মদ (সাঃ) নিয়ে কটুক্তির প্রতিবাদে ভারতের মুম্বাই শহরে ব্যাপক বিক্ষোভ করছে সে দেশের মুসলিম সম্প্রদায়ের লক্ষ লক্ষ মানুষ। এরই ধারাবাহিকতায় পাবনা ও বেড়ায় বিক্ষোভ মিছিল করলেন বিভিন্ন মহল্লার নবী প্রেমি ও তৌহিদী জনতা। বেড়া পৌর কেন্দ্রীয় মসজিদ, বনগ্রাম দরগাবাড়ি জামে মসজিদ, বেড়া সওদাগর পাড়া জামে মসজিদ, বেড়া সান্ড্যাল পাড়া জামে মসজিদ, বেড়া শেখপাড়া জামে মসজিদ, হাতিগাড়া জামে মসজিদ, সানিলা-করমজা জামে মসজিদসহ পৌর এলাকার অর্ধশত মসজিদের মুসল্লিরা সিএন্ড বি গোল চত্তরে গিয়ে সমাবেশ করেন।

এ সময় বক্তারা বলেন, ইসলাম ও নবীকে নিয়ে কটুক্তিকারী ভারত, ইসরায়েলের দোসর হিসেবে এ জনপদকে মুসলিম দের রক্তে রঞ্জিত করতে চায়। একজন মুসলিম ও নবী প্রেমির জীবন থাকতে তাদের এ মিশন সফল হতে দেবে না বলে বক্তারা হুশিয়ারী দেন। এ সময় তারা ইমানী দ্বায়বদ্ধতা থেকে ভারতীয় পণ্য বর্জনের আহবান জানান। সেই সাথে জানান রামগিরিসহ রাসূলের দ্বারা কটুক্তি করেছে তাদের সুষ্ঠু বিচার ভারতের জমিনে না হলে ভারতের দূতাবাস বাংলার জমিনে থাকতে দেওয়া হবে না বলে হুসিয়ারি দিয়েছেন ওলামায়ে কেরামগন। নবী প্রেমিক লক্ষ লক্ষ তৌহিদি জনতা এতে সমর্থন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..