বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

সাঁথিয়ায় নারী কর্মকর্তাকে গালাগালি, অশ্লীল মন্তব্য বিএনপি নেতার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

পাবনার সাঁথিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিসে ভূমি সংস্কার কমিশনার শ্রাবণী রায় অফিস পরিদর্শনকালে তাকে ও সহকারী কমিশনার (ভূমি) রিফাতুল হককে সাঁথিয়া পৌর বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম গালাগালি, অবমাননাকর ও অশ্লীল কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ পাওয়া গেয়ে।

সহকারি কমিশনার (ভূমি ) কর্তৃক জেলা প্রশাসক পাবনা বরাবর লিখিত অভিযোগ এবং স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিসে ২৪ সেপ্টেম্বর সকালে পরিদর্শনে আসেন ভূমি সংস্কার বোর্ডের ভূমি সংস্কার কমিশনার শ্রাবণী রায়। একইদিন সকালে সাঁথিয়া পৌর বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম অন্য একজনের জন্ম নিবন্ধনের বয়স ঠিক করার জন্য ভুমি অফিসে আসেন এবং কথা বলতে চান এসিল্যান্ডের সাথে। পরিদর্শনের ব্যস্ততার কারণে এক ঘন্টা পরে কথা শুনবেন এবং সময় দেবেন বলে জানালে মিরাজুল ইসলাম জোর গলায় চিল্লাচিল্লি করতে থাকেন এবং কমিশনারকে লক্ষ্য করে জনসাধারণের সামনে গালাগালি, অবমাননাকর, অশ্লীল কুরুচিপূর্ণ মন্তব্য করেন। কর্মচারীরা এগিয়ে এলে তাদেরকেও ভয়ভীতি এবং হুমকি-ধুমকি দেন তিনি। এমন মন্তব্য ও আচরণ সুশাসন প্রতিষ্ঠার অন্তরায় বলে মন্তব্য করেছেন উপস্থিত জনগণ।

ইতিমধ্যে বিভিন্ন অফিসে গিয়ে পেশি শক্তির মহড়া প্রদর্শন করেছেন বলে এলাকাবাসী জানান।

এ বিষয়ে সাঁথিয়া পৌর বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম বলেন, ওইদিন ঘটনার পর আমাকে এসিল্যান্ড ডেকে নিয়েছিলো। আমি কোনরকম গালাগালি অশ্লীল কুরুচিপূর্ণ মন্তব্য করি নাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..