বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

পাবনায় পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

পাবনায় পৃথক স্থান ও ঘটনায় দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জেলার বেড়া উপজেলার কাগেশ্বরী নদীতে নিখোঁজের একদিন পর সোহান নামের যুবকের মরদেহ উদ্ধার করেছে রাজশাহী ডুবুরী দল ও ফায়ার সার্ভিসের কর্মীরা। অপরদিকে জেলার আতাইকুলা থানার তৈলকুপি গ্রামের একটি পুকুর থেকে মো: রবিউল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিউল ইসলাম পাবনা সদর উপজেলার গাছপাড়া মহল্লার রাহেন ইসলামের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক ছিলেন। সোহান (২০) বেড়া উপজেলার চাকলা পূর্বপাড়া গ্রামের আলহাজ্ব মোল্লার ছেলে।

বেড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হালিম জানান, মঙ্গলবার (১অক্টোবর) সকালে উপজেলার চাকলা পূর্বপাড়া গ্রামের কাগেশ্বরী নদী থেকে সোহানের মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের বরাত দিয়ে তিনি আরো জানান, এর আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে তার নিজ বাড়ির পাশে নদীতে থাকা বাঁশের সাঁকো পাড় হওয়ার সময় পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। ঐ দিন বিকেলে বেড়া ফায়ার সার্ভিস এর একটি দল ৫ ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করেন। রাতে বেড়া ফায়ার সার্ভিস রাজশাহী ডুবুরী দলকে খবর দিলে রাতে তারা এসে পৌঁছে। সকাল ছয়টার দিকে ফায়ার সার্ভিস ও ডুবুরী দলের এক ঘন্টা যৌথ অভিযানে মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম হাবিবুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে আতাইকুলা থানার আর-আতাইকুলা ইউনিয়নের তৈলকুপি গ্রামের হাইওয়ে রোডের পাশে একটি পুকুরে মরদেহ ভাসতে দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় ব্যাটারি চালিত বউ রিক্সাটি ছিনতাইয়ের পরে তাকে হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে যায় দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..